Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
একটি ঐতিহাসিক মূহুর্ত এবং জগন্নাথপুর বাসীর স্বপ্নপূরণ
ছবি
ডাউনলোড

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজার অপারেশন চালু করা হল।মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব আলহাজ্ব এম এ মান্নান স্যারের নির্বাচনী এলাকা জগন্নাথপুর উপজেলার মানুষের বহুদিনের প্রাণের দাবি ছিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান অপারেশন চালুকরণ। সকল কর্মকর্তা-কর্মচারীদের অক্লান্ত পরিশ্রমে সব প্রতিকূলতাকে জয় করে প্রতিষ্ঠার দীর্ঘদিন পর আজ ২৫ শে আগষ্ট, ২০২২ জগন্নাথপুর হাসপাতালে সর্বপ্রথম সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি ফুটফুটে মেয়ে সন্তানের জন্মগ্রহণের মাধ্যমে একটি ঐতিহাসিক মূহুর্ত সংঘটিত হয়।


বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাননীয় পরিকল্পনা মন্ত্রী, মাননীয় স্বাস্থ্যমন্ত্রী, মাননীয় মহাপরিচালক, স্বাস্থ্যঅধিদপ্তর,বিভাগীয় পরিচালক ( স্বাস্থ্য), সিলেট স্যার সহ সংশ্লিষ্ট সবাইকে, যাঁরা এই ঐতিহাসিক মূহুর্ত বাস্তবায়নের জন্য আমার উপর ভরসা রেখেছিলেন। 


আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি আমাদের অভিভাবক সুনামগঞ্জ জেলার সুযোগ্য সিভিল সার্জন জনাব মোঃ আহম্মদ হোসেন স্যারকে।যিনি দায়িত্ব নেবার পর থেকেই সত্যিকার অর্থে এই মহৎকর্মের প্রস্তুতি শুরু হয়।স্যারের প্রতিনিয়ত উৎসাহ এবং সহযোগিতার মাধ্যমে অর্জিত হয়েছে আজকের অর্জন।উপজেলা বাসীর পক্ষ হতে স্যারের প্রতি রইল অকৃত্রিম দোয়া ও কৃতজ্ঞতা। 


বিশেষ ধন্যবাদ জানাচ্ছি উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব আতাউর রহমান মহোদয় সহ উপজেলা পরিষদকে, পৌরসভার ৪নং ও ৫ নং ওয়ার্ডের সন্মানিত কাউন্সিলর যথাক্রমে জনাব মোঃ কামাল হোসেন এবং জনাব মোঃ শফিকুর রহমান, হবিবপুর গ্রামের ইংল্যান্ড প্রবাসী জনাব মোঃ আলিফ মিয়া, মোঃ আনর আলী এবং জনাব মোঃ আকিকুর রহমান আকমান এঁর প্রতি।

 

বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করছি মাত্র দশ মিনিটের আহবানে সাড়া দিয়ে ঐতিহাসিক মূহুর্তটি স্মরণীয় করে তুলতে তড়িৎ উপস্থিত হয়ে ধন্য করেছেন সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ সাজেদুল ইসলাম মহোদয়, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ মিজানুর রহমান মহোদয়, উপজেলা আওয়ামী লীগের সন্মানিত সাধারণ সম্পাদক জনাব মোঃ রেজাউল করিম রিজু মহোদয়, ওয়ার্ড কাউন্সিলর বন্ধু কামাল হোসেন এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সন্মানিত সাংবাদিক বৃন্দদেরকে।


যাদের নিয়ে গর্বের শেষ নেই, আমার প্রিয় প্রতিটি সহকর্মীর জন্য রইল বুক ভরা ভালবাসা 💕💕


ঐতিহাসিক সিজার অপারেশন এর  ঐতিহাসিক টীমঃ

*  সার্জনঃ ডা. হাছিনা চৌধুরী 

* এনেস্থিসিওলজিষ্টঃ ডা.সোনিয়া লতিফ

*মেডিকেল অফিসারঃ ডা.শারমিন আরা

*শিশু কনসালটেন্টঃ ডা.আবুল বাশার মোঃ শওকত ওসমান হায়দার মজুমদার। 

*ওটি ইনচার্জঃ আয়েশা সিদ্দিকা সুমি।


সার্বিক সহযোগিতা করেন আরএমও, অর্থোপেডিক্স কনসালটেন্ট, মেডিকেল অফিসার, নার্সিং সুপারভাইজার, নার্সিং ইনচার্জ, সিনিয়র স্টাফ নার্স,স্টোর কিপার,টিএলসিএ,ওটি বয় গণ।


ঐতিহাসিক বেবিঃ মেয়ে সন্তান। 

ওজনঃ ২.৯ কেজি

পিতাঃ মাওলানা মতিউর রহমান 

মাতাঃফাতেমা খাতুন।

গ্রামঃ তেঘরিয়া

ইউনিয়নঃ সৈয়দপুর 

উপজেলাঃ জগন্নাথপুর

জেলাঃ সুনামগঞ্জ।